রাজশাহী নগরীতে এক দিনে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

রাজশাহী নগরীতে এক দিনে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে।
এম,রায়হান আলী রাজশাহী থেকেঃ
বৃহস্পতিবার (১৮ জুন) রাজশাহীর দু’টি ল্যাবে তাদের নমুনা পরী ক্ষা করা হয়। এদের মধ্যে ৭ বছরের শিশুসহ ডাক্তার, নার্স, ডাক্তারের অ্যাটেনডেন্ট ও পুলিশ কনস্টেবল রয়েছে।

আক্রান্তরা হলেন, ১৯ নম্বর ওয়ার্ডের মির্জা খান (২৫), সিটি কর্পোরেশন এলাকার শামসুল আলম (৫৯), ৩০ নম্বর ওয়ার্ডের জয়নাল আবেদীন (৩৫), ১৪ নম্বর ওয়ার্ডের আইরিন (২০) ও মনিরুজ্জামান (৩২), ১৮ নম্বর ওয়ার্ডের রফিকুল ইসলাম (৫৫), ২০ নম্বর ওয়ার্ডের সাঞ্জিম (৩) ও মিম আক্তার (১৯), সিটিকর্পোরেশনের কর্মচারী মাহামুদুন নবী (৪৭), ১৩ নম্বর ওয়ার্ডেল কেরামত আলী (৬৫), সাগরপাড়া এলাকার জাহিদ হাসান পারভেজ (২৫), মালিহা (৭) ও মোর্তজা আলী (৪০)।

আক্রান্তদের মধ্যে আরো রয়েছেন দাসপুকুর এলাকার মামুনুর রশিদ (৩৯), মোন্নাফের মোড় এলাকার ডা. সাকলাইন (৩২) ও তার স্ত্রী নাজমুন নাহার (২৯), ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগের ডাক্তার নূরে আতিয়া লাবলীর অ্যাটেনডেন্ট কোর্টস্টেশন এলাকার শাহানারা (৪৫) এবং চন্দ্রিমা থানার কনস্টেবল বকুল (২৮)।

এই ১৮ জনের নমুনা পরীক্ষা করা হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষা ল্যাবে।

এছাড়া রাজশাহী মেজিকেল কলেজের করোনা পরীক্ষা ল্যাবে রাজশাহী সিটি কর্পোরেশন এলাকার আরো ৫ জনের করোনা ধরা পড়ে। তবে তাদের নাম পরিচয় দেয়নি ল্যাবটির কর্তৃপক্ষ।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহীর দু’টি ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষা করে ৪৬ জনের করোনা ধরা পড়ে। যার মধ্যে রাজশাহী নগরীর নিজ বাসভবনে অবস্থান করছেন ১৮ জন, রামেক হাসপাতালে চিকিৎসাধীন ২ জন, মিশন হাসপাতালে চিকিৎসাধীন ২ জন, পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ১ জন। এছাড়া নাটোর জেলার ৭ ও পাবনার ১৪ জন।

এদিকে বৃহস্পতিবার সকালে সিভিল সার্জনের দেয়া হিসেবে দেখা যায়, রাজশাহী জেলায় করোনা শনাক্ত রোগী ১৭৬ জন। এদের মধ্যে রাজশাহী নগরীরই ৬৯ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *