ব্রাহ্মণবাড়িয়া সকল দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত ব্যবসায়ীদের

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধির পাঠানো রিপোর্ট

ব্রাহ্মণবাড়িয়া জেলায় কোনো ধরণের দোকানপাট ১০ মে থেকে খুলছে না। বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত এক বৈঠকে ব্যবসায়ীরা তাঁদের এ সিদ্ধান্তের কথা জানান।

জনস্বাস্থ্যের কথা চিন্তা করেই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে সংশ্লিষ্টদেরকে অবহিত করে ব্যবসায়ীরা। যেভাবে সীমিত আকারে নির্ধারিত দোকানপাট খোলা থাকে সেগুলোই শুধু খোলা থাকবে।  

বিপণী বিতানগুলো স্বাস্থ্যবিধি মেনে খোলার ব্যাপারে ব্যবসায়ীদের নিয়ে বৃহস্পতিবার দুপুরে বৈঠকে বসেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন। এতে জেলা শহরের বিপণী বিতানগুলোর ব্যবসায়ী নেতৃবৃন্দকে ডাকা হয়। এ বৈঠকে সর্বসম্মতিক্রমে সব বিপণী বিতান বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।

বৈঠকে কুমিল্লা সেনানিবাসের ৬ বেঙ্গল রেজিমেন্টের কমান্ডিং অফিসার লে. কর্ণেল আতাউর রহমান খান, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টির সভাপতি আজিজুল হক, পরিচালক মো. শাহ আলম. মো. আল মামুনসহ অন্যারা উপস্থিত ছিলেন।

১০ মে থেকে ব্যবসা প্রতিষ্ঠান খোলা না রাখার বিষয়টি জেলা প্রশাসনের পক্ষ থেকে স্বাগত জানানো হয়েছে। জনস্বাস্থ্যের কথা বিবেচনা করে সব বিপণী বিতান খোলা না রাখার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি। কেননা বিপণী বিতান খুললেও মানুষজন আসবে কী না সেটি নিয়ে শঙ্কা রয়েছে। এতে ব্যবসায়ীদেরই লোকসানই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *