‘‘ইন্সপেক্টর জেনারেল মহোদয়ের ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত”

‘‘ইন্সপেক্টর জেনারেল মহোদয়ের ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত”
এম,রায়হান আলী নিজস্ব প্রতিনিধি।
আজ ২১ জুন ২০২০ তারিখ, রবিবার বিকাল ০৪:০০টায় পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকার সম্মেলন কক্ষে ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ মহোদয় এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের সাথে সংযুক্ত হোন। উক্ত ভিডিও কনফারেন্সের মাধ্যমে আইজিপি মহোদয় প্রাণঘাতি করোনাভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ প্রতিরোধ, আইনশৃঙ্খলা ও সার্বিক নিরাপত্তা ব্যবস্থা সংক্রান্তে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। ভিডিও কনফারেন্সের শুরুতেই আইজিপি মহোদয় প্রাণঘাতি করোনাভাইরাস প্রতিরোধে দেশপ্রেমিক শহিদ বীর পুলিশ সদস্যগণের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং আক্রান্ত পুলিশ সদস্যগণের সার্বিক সুস্থতা কামনা করেন। একই সাথে তিনি এই করোনাকালীন পরিস্থিতিতে দেশ এবং মানুষের সেবায় নিরলস কাজ করে যাওয়ার জন্য বাংলাদেশ পুলিশের প্রতিটি দেশপ্রেমিক বীর পুলিশ সদস্যের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, বাংলাদেশ পুলিশ দেশ এবং মানুষের সেবায় আস্থার প্রতিক হিসেবে দায়িত্ব পালন করে যাওয়ার কারণে আমি ইন্সপেক্টর জেনারেল হিসেবে গর্বিত।
উক্ত ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের সম্মানিত ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) জনাব এ কে এম হাফিজ আক্তার, বিপিএম (বার), বাংলাদেশ পুলিশ।

উল্লেখ্য, এসময় আরো উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম), রাজশাহী রেঞ্জ, কমান্ড্যান্ট (এসপি), আরআরএফ, রাজশাহীসহ রাজশাহী রেঞ্জ অফিসের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *